1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

যশোর জেলা ডিবি অভিযানে ৬৪০পিচ ইয়াবা সহ অভয়নগর থেকে গ্রেফতার ০১

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২১৬ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ০১ টি সফল অভিযানে ৬৪০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ০১টি মোটরসাইকেল উদ্ধার সহ ০১জনকে গ্রেফতার করেন।

যশোর ডিবির এসআই শেখ আবু হাসান, এএসআই এসএম ফুরকান,  এএসআই মোঃ শফিউর রহমান ও সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম অভয়নগর থানা এলাকায় অভিযান পরিচালনা করে যশোর জেলার অভয়নগর থানাধীন বুইকারা পোড়াবাড়ি এলাকার সিরাজুল ইসলাম(৩০), পিতা-ইরফান এর মালিকানাধীন গাছ গাছালি যুক্ত জমির দক্ষিন পাশে ইটের সলিং রাস্তার উপর থেকে আসামী ১। মোঃ সোহেল রানা(৩৮), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-ধোপাদী, থানা-অভয়নগর,জেলা-যশোর। আসামীর হেফাজত থেকে ৬৪০পিচ ইয়াবা ট্যাবলেট এবং ০১টি মোটরসাইকেল সহ গ্রেফতার করেন।

গ্রেপ্তারের সময় প্রাথমিক জিজ্ঞাসা বাদে আসামির স্বীকারোক্তি মোতাবেক প্রখ্যাত এক মাদক ব্যবসায়ীর নাম প্রকাশ করে।

উদ্ধারকৃত আলামতের মূল্য অনুমান ৪৪২,০০০/-টাকা এ সংক্রান্তে এএসআই এসএম ফুরকান বাদী হয়ে অভয়নগর থানায় এজাহার দায়ের করেন।

এ ঘটনায় অভয়নগর থানার ওসি তদন্ত মিলন কুমার মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক অপরাধ অনুসন্ধানকে জানান যশোর জেলা ডিবির বিশেষ অভিযানে অভয়নগর থেকে মাদক ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আসামির বিরুদ্ধে অভয়নগর থানায় একটি মামলা রুজু হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......